আজ

  • বৃহস্পতিবার
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

“বর্তমান শিক্ষানীতি শিক্ষার্থীদের সকল কার্যক্রম পরিচালনার সক্ষমতা দিচ্ছে”

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল বলেছেন, প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ে এখন স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য কাজ করছেন। অতীতে শিক্ষার্থীরা পুরাতন বই দিয়ে পড়ালেখা করলেও এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বছরের প্রথমদিন বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন। আর বর্তমান শিক্ষানীতির মাধ্যমে একজন শিক্ষার্থী তার নিজের সকল কার্যক্রম নিজে পরিচালনা করার সক্ষমতা অর্জন করছে। এতে শিক্ষার্থীরা হয়ে উঠছে স্মার্ট।

    আজ বুধবার ০৭ ফেব্রুয়ারি ফেনী সদর উপজেলার লক্ষীয়ারা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর দেশের দৃশ্যমান উন্নয়ন সাধিত হয়েছে। তিনি শিক্ষাখাতে যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন তা কল্পনাই করা যায় না। তারই ধারাবাহিকতায় ফেনীতেও নিজাম হাজারী উন্নয়ন করে যাচ্ছেন।

    লক্ষীয়ারা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক ভূঞা লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লক্ষীয়ারা ফাজিল মাদরাসার সভাপতি ইসমাইল হোসেন খোকন, ফেনী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আবছার আপন। বক্তব্য রাখেন চট্টগ্রাম বন্দরের সাবেক পরিচালক নুরুল হক জানু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপাল চন্দ্র নাথ।

    অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার ২৫টি ইভেন্টে বিজয়ী ৭৫ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090